,

আওয়ামীলীগ ক্ষমতায় তাই হবিগঞ্জ এখন আলোকিত -এমপি আবু জাহির

‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন স্বয়ংসম্পূর্ন। এক সময় হবিগঞ্জ অবহেলিত ছিল। আওয়ামীলীগ ক্ষমতায় তাই হবিগঞ্জ এখন আলোকিত।’- মহান বিজয় দিবস উপলক্ষে শিশু ও শিশুর মায়েদের জন্য হবিগঞ্জ পৌরসভা আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড. মোঃ আবু জাহির। তিনি বলেন, ‘এক সময় হবিগঞ্জে বিদ্যুতের লোড শেডিংয়ের জন্য রাতে লোকজন বের হতে পারতো না। এখন লোড শেডিং নেই। চাঁদাবাজি নেই। হবিগঞ্জে মেডিক্যাল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা হয়েছে। অনার্স মাষ্টার্স কোর্স ও সরকারী বিদ্যালয়ে ডাবল শিফট চালু হয়েছে। শহরের রাস্তা পাকা করে দিয়েছি।’ তিনি আরো বলেন,‘আওয়ামীলীগ ক্ষমতায় আমরা আপনাদের জানমাল রক্ষায় অতন্ত্র প্রহরীর মতো কাজ করছি। এমনকি আমাদের নিজেদের লোকও যদি অন্যায় কাজের সাথে জড়িত থাকে তাহলে আমরা রেহাই দেই না।’ সংসদ সদস্য বলেন,‘মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের উপর হবিগঞ্জ পৌরসভার চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন সময়োপয়োগী কর্মসূচী।’ এ কর্মসূচী পালনের জন্য তিনি মেয়র আতাউর রহমান সেলিমসহ পৌরপরিষদের সদস্যদের ধন্যবাদ জানান।
মেয়র আতাউর রহমান সেলিম উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বলেন,‘আপনাদের সকলের সহযোগিতায় হবিগঞ্জ শহরকে পরিচ্ছন্ন শহর হিসেবে প্রতিষ্ঠা করতে চাই।’ তিনি সকলকে পরিবেশ পরিচ্ছন্ন রাখার জন্য আহবান জানান। সাথে সাথে তিনি চিত্রাংকন প্রতিযোগিতাকে সুন্দর করার জন্য সকালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মহান বিজয় দিবস উপলক্ষে হবিগঞ্জ পৌরসভা শিশু ও শিশুর মায়েদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে। এ প্রতিযোগিতা শুক্রবার বিকেল ৩ টায় পৌরমঞ্চে উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড. মোঃ আবু জাহির। মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কাউন্সিলর শেখ সুমা জামান। বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর গৌতম কুমার রায়। সভায় উপস্থিত ছিলেন খালেদা জুয়েল, জেলা শ্রমিক লীগের সভাপতি আরব আলী, হবিগঞ্জ সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ বিশ্বাস, সুরবিতানের সাধারণ সম্পাদক আবুল ফজল প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান ও উপস্থাপনায় ছিলেন হবিগঞ্জ পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ জাবেদ ইকবাল চৌধুরী।
শিশুদের প্লে থেকে ২য়, ৩য় থেকে ৫ম ও ৬ষ্ট থেকে ৮ম ৩টি বিভাগে অনুষ্ঠিত হয়। মায়েরাও এই প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। শিশুদের প্রতি বিভাগে হতে সেরা ৫ জনকে ক্রেস্ট ও সনদপত্র দেয়া হবে। অংশগ্রহনকারী সকলকে দেয়া হবে বিশেষ পুরস্কার। মায়েদেরকে বর্জ্য ফেলার ডাস্টবিন দেয়া হবে।


     এই বিভাগের আরো খবর